,

কাভার্ভভ্যান ও এস আলমের বাসে ৭১২০০ ইয়াবা

ডেস্ক নিউজ ::

কাভার্ডভ্যানের গোপন কুটরী ও এস আলম পরিবহণের একটি বাস থেকে ৭১ হাজার ২০০ ইয়াবা বড়ি উদ্ধার করেছে র‌্যাব ও পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে দুই যানবাহনের দুই চালকসহ চার জনকে।

সোমবার ভোর রাতে চট্টগ্রামের কর্ণফুলী থানার কলেজ বাজারের সামনে থেকে এস আলম পরিবহনের বাসে তল্লাশি চালিয়ে ২১ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। এসময় বাসচালক অহিদুল আলম ও তার সহকারী মোশারফ আলীকেও গ্রেপ্তার করা হয়।
রোববার দিনগত গভীর রাতে চট্টগ্রাম মহানগরীর মেরিনার্স রোডে পুরাতন ফিশারীঘাট এলাকায় তল্লাশি চালিয়ে কাভ্যার্ডভ্যানের গোপন কুটরী থেকে ৫০ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। এ সময় কাভার্ডভ্যান চালক সুমন দাশ (৩১) ও মো. মোরশেদ (২৩)কে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক মিমতানুর রহমান জানান, কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী এস আলম পরিবহণ সার্ভিসের একটি বাস চট্টগ্রামের কর্ণফুলী থানার কলেজ বাজার এলাকায় থামানো হয়। পরে সেটিতে তল্লাশি করে চালকের সিটের পেছনে টুল বক্সের ভেতর বিশেষ কৌশলে রাখা ২১ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় কর্ণফুলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মো. কামরুজ্জামান জানান, টেকনাফ ছেড়ে আসা একটি কাভার্ডভ্যানকে নগরীর মেরিনার্স রোডে পুরাতন ফিশারীঘাট এলাকায় আটক করা হয়।

তিনি বলেন, বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই, কাভার্ড ভ্যানের ভেতরে লোহার বিটের মধ্যে গোপন চেম্বার বানানো হয়েছে। ওই চেম্বারে ইয়াবা নিয়ে আসছিল তারা। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের আটক করেছি। এ ঘটনায় নগরীর কোতোয়ালী থানায় মামলা করা হয়েছে।

মতামত...