,

খালেদাকে মুক্তি না দিলে রাজপথেই ফয়সালা হবে : শামসুজ্জামান দুদু

ডেস্ক নিউজ ::

সরকারের বিরুদ্ধে সীমাহীন লুটপাটের অভিযোগ তুলে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আওয়ামী লীগ লুটেরাদের দল। বাংলাদেশ ব্যাংকসহ বিভিন্ন খাত থেকে হাজার হাজার কোটি লুটপাট করেছে। কিন্তু এসবের কোনো বিচার নেই। লজ্জাহীন সরকারের কোনো লজ্জা নেই। মিথ্যা একটি মামলায় ‘গণতন্ত্রের মা’ খালেদা জিয়াকে বন্দি রাখা হয়েছে। তাকে মুক্তি দিন, তা না হলে রাজপথেই ফয়সালা হবে।

আজ রবিবার জাতীয় প্রেসক্লাবে জিয়া সাংস্কৃতিক সংগঠনের (জিসাস) ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও জিয়া স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপি নির্বাচনে যেতে চায় জানিয়ে দলটির ভাইস চেয়ারম্যান বলেন, শেখ হাসিনার অধীনে একটি ভালো নির্বাচন কোনো পাগলেও সেটা বিশ্বাস করে না। বিএনপির সাত দফা মেনে নিন, তা না হলে রাজপথ দখলই হবে একমাত্র উপায়। সব দফার প্রথম দফা হচ্ছে আমাদের নেত্রীকে প্রথমেই মুক্তি দিতে হবে।

এ সময় প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে শামসুজ্জামান দুদু বলেন, আপনি যেভাবে ক্ষমতা দখল করেন না কেন, আপনার রক্ষাকবচ কিন্তু (বিএনপি প্রধান) খালেদা জিয়াই। রক্ষা পেতে চাইলে ‘দেশনেত্রী’ খালেদা জিয়াকে মুক্তি দিন, তা না হলে আপনারাও রক্ষা পাবেন না।

তিনি আরো বলেন, আমাদের নেত্রী মাফ করে দিয়েছেন শেখ হাসিনাকে। কিন্তু অবৈধ প্রধানমন্ত্রী বলেন, তিনি আবার মাফ করার কে? জেনে রাখেন, খালেদা জিয়াই আপনার রক্ষাকবচ।

এ ছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু প্রমুখ।

মতামত...