,

মহেষখালিয়া পাড়া প্রাথমিক বিদ্যালয়ে দু’ শিক্ষকের যোগদান

নিজস্ব প্রতিবেদক::;


মহেষখালিয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে যোগদান করেছেন সদ্য নিয়োগ প্রাপ্ত দু’জন শিক্ষক। একজন মহিলা ও একজন পুরুষ। তারা হচ্ছে টেকনাফ পৌরসভার অলিয়াবাদ এলাকার সাদিয়া আকতার ও হ্নীলা মহেষখালিয়াপাড়ার কামাল হোসাইন।
জানা যায় দীর্ঘদিন ধরে এই বিদ্যালয়ের সহকারী শিক্ষকের পদক’টি শূন্য ছিলো। এরই মাঝে দু’শিক্ষক অন্যত্রে বদলি হওয়ায় চলতি সনে নিয়োগ প্রাপ্তদের মধ্যে দু’জনকে উক্ত বিদ্যালয়ে নিয়োগ প্রদান করে দীর্ঘদিন থেকে চলে আসা শিক্ষক শুন্যতা কিছুটা হলেও অবসান ঘটেছে।তাদের নিয়োগ দেওয়ায় টেকনাফ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন স্কুল ব্যবস্থাপনা কমিটিও এলাকাবাসী।
দু’সহকারী শিক্ষক বিদ্যালয়ে যোগদান করায় ৪অক্টোবর ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হারুন, ম্যানেজিং কমিটির সদস্য ও কর্মরত অন্যান্য শিক্ষকবৃন্দ তাদের ফুলের তোড়া দিয়ে বরণ করেন। স্কুলম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হারুন জানান আমাদের এলাকা অন্যান্য এলাকার চেয়ে  শিক্ষায় পিচিয়ে রয়েছে। প্রতি বছর অসংখ্য শিক্ষার্থী বিদ্যালয়ে আসা থেকে ঝড়ে পড়ে। আশা করি সদ্য যোগদানকৃতদু’শিক্ষকের চেষ্ঠায় লেখা পড়ার মান বৃদ্ধি হবে।

মতামত...