,

ফ্ল্যাটে ইয়াবা ব্যবসা, চার বোনসহ আটক ৬

ডেস্ক  নিউজ :

বগুড়া শহরের অভিজাত এলাকায় ফ্ল্যাট ভাড়া নিয়ে ইয়াবা ব্যবসা চালানোর অভিযোগে চার বোনসহ ৬ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ২ হাজার ১০০টি ইয়াবা বড়ি। রোববার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শহরের জলেশ্বরীতলা, সূত্রাপুর ও গোহাইল সড়কের আলাদা চারটি ফ্ল্যাটে এ অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়েছে।

আটক চার বোন হলেন নওগাঁ শহরের পারনওগাঁ এলাকার মোছা. লাবণী আকতার (২৮), তাঁর বোন মরিয়ম আক্তার নিপু (২৫), শিমু আকতার (২৩) ও মনিকা আকতার (২০)। এ ছাড়া লাবণীর ফ্ল্যাট থেকে লোকমান হোসেন (৪৫) এবং শিমুর ফ্ল্যাট থেকে নাইমুল হাসান (২৫) নামের দুই ব্যক্তিকেও আটক করা হয়েছে। লোকমানের বাড়ি নওগাঁ শহরের আনন্দনগর এবং নাইমুল হাসান বগুড়া শহরের ঠনঠনিয়া হাজীপাড়া লেনের বাসিন্দা।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক নূর-এ-আলম সিদ্দিকীর ভাষ্য, পুলিশের কাছে গোয়েন্দা তথ্য ছিল শহরের জলেশ্বরীতলা এলাকার মফিজপাগলা লেনের বিকর্ণ টাওয়ার, সূত্রাপুর এলাকার কমফোর্ট বিল্ডিং এবং গোহাইল সড়কের দেওয়ান টাওয়ারে চার নারী ফ্ল্যাট ভাড়া নিয়ে ইয়াবা ব্যবসা চালাচ্ছেন। সে তথ্যের ভিত্তিতে রোববার চারটি ফ্ল্যাটে অভিযান চালানো হয়। এ সময় বিকর্ণ টাওয়ারের একটি ফ্ল্যাট থেকে লাবণী আকতার এবং তাঁর বন্ধু লোকমানকে এবং কমফোর্ট বিল্ডিংয়ের একটি ফ্ল্যাট থেকে শিমু এবং তাঁর বন্ধু নাইমুল হাসানকে আটক করা হয়। অন্য দুই বোনের একজনকে কমফোর্ট ব্লিডিংয়ের আরেকটি ফ্ল্যাট থেকে এবং অন্যজনকে দেওয়ান টাওয়ারের একটি ফ্ল্যাট থেকে আটক করা হয়। চার বোনের কাছ থেকে উদ্ধার করা হয় ২ হাজার ১০০টি ইয়াবা বড়ি।

নূর-এ-আলম সিদ্দিকী প্রথম আলোকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক নারীরা জানিয়েছেন, তাঁরা বিবাহিত, তবে তাঁদের স্বামীরা সঙ্গে থাকতেন না। ফ্ল্যাটে তেমন আসবাবও ছিল না। মাদক ব্যবসার জন্যই এসব ফ্ল্যাট তাঁরা ভাড়া করেছিলেন। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হবে।

মতামত...