,

পায়ের জুতায় পনের লাখ টাকার ইয়াবা : আটক-৪

মুহাম্মদ জুবাইর,টেকনাফ  ::
কয়েকঘন্টার ব্যবধানে পায়ের জুতা হতে ফের টেকনাফের দমদমিয়া চেকপোষ্টে ৪হাজার নয়শত ৬৭পিছ ইয়াবা জব্দ করেছে বিজিবি। এঘটনায় কুষ্টিয়া ওনওগাঁ জেলার ৪পাচারকারীকে আটক করা হয়। ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ ফরহাদ এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল ১২ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে দমদমিয়া চেকপোষ্টে অভিযান পরিচালনা করে ০৪ জন আসামীসহ ৪,৯৬৭ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়
বিজিবি সুত্রে জানা যায় টেকনাফ হতে কক্সবাজারগামী স্পেশাল সার্ভিস বাসে তল্লাসীকালীন সময়ে কয়েকজন যাত্রী তাদের আচরনের উপর সন্দেহ গাড়ীথেকে নামিয়ে তল্লাসী করা হয়।

তল্লাশীকালীন সময়ে ধৃত আসামীদের পরিহিত পায়ের জুতার ভেতরে অভিনব পদ্ধতিতে লোকানো ৪হাজার ৯৬৭পিছ ইয়াবা পাওয়া যায়। জব্দকৃত ইয়াবা আনুমানিক মূল্য ১৪ লক্ষ ৯০ হাজার একশত টাকা। ধৃতরা হলেন কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ফিলিপ নগর গ্রামের জুব্বর রহমানের পুত্র মোঃ আশরাফুল (৩৫), মৃত নুরা সর্দারের পুত্র মোঃ জাপান (৩৫), রুস্তম সর্দারের পুত্র মোঃ আসাদুদ জামান (২৪),নওগাঁ জেলার পতœীতলা থানার হরিরাম পুর গ্রামের আমজাদ হোমেনের পুত্র মোঃ শহিদুল ইসলাম (২২)। আটক আসামীদের বিরোদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানা যায়। ২বিজিবির অতিরিক্ত-পরিচালক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

মতামত...