,

জিয়াবুল হক’টেকনাফ ক্রাইম রিপোটার্স সোসাইটির সা. সম্পাদক নির্বাচিত

সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফ ক্রাইম রিপোটার্স সোসাইটির যুগ্ন সম্পাদক জিয়াবুল হককে সর্ব সম্মতিক্রমে সা. সম্পাদক নির্বাচিত করা হয়েছে। অপরদিকে সংগঠনর একতা ও ভ্রাতৃত্ব বিনষ্ট সহ সংগঠন বিরুধী কর্মকান্ডে লিপ্ত থাকায় ফরহাদ আমিনকে সংগঠনের সম্পাদকের দায়িত্ব ও সদস্য পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

৬ আগস্ট সোমবার বিকালে টেকনাফ পৌরসভাস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে টেকনাফ ক্রাইম রিপোটার্স সোসাইটির সভাপতি গিয়াস উদ্দিন ভুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরী সভায় উপস্থিত সদস্য ও উপদেষ্টাদের মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে জিয়াবুল হক সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া সভায় ছদ্মবেশী ইয়াবা কারবারীদের নানা ষড়যন্ত্র ও ইন্ধনে উস্কানিমূলক যে কোন ঘটনায় ধৈর্য ধারন করে টেকনাফের কর্মরত সংবাদকর্মীদের নিজেদের মধ্যে ভ্রাতৃত্ব ও সহযোগীতার মনোভাব নিয়ে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ঘোষনা করা হয়।

এতে উপস্থিত ছিলেন টেকনাফ ক্রাইম রিপোটার্স সোসাইটির উপদেষ্টা টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সিনিয়র সাংবাদিক আশেক উল্লাহ ফারুকী, উপদেষ্টা টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, উপদেষ্টা সাবেক সাধারন সম্পাদক নুরুল করিম রাসেল, সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ, টেকনাফ টিভি জার্নালিস্ট সোসাইটির সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীন শাহ, টেকনাফ সাংবাদিক ফোরাম সভাপতি আমান উল্লাহ কবির, সহ-সভাপতি মুহাম্মদ জুবাইর, সাধারন সম্পাদক মু. জাহাঙ্গীর আলম, মোহাম্মদ রফিক, ক্রাইম রিপোটার্স সোসাইটির সহ-সভাপতি মোহাম্মদ রাশেদ, সাংগঠনিক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, অর্থ সম্পাদক মো. শহিদুল্লাহ, সদস্য শামসু উদ্দিন প্রমুখ ।

মতামত...