,

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ‘টেকনাফ সাংবাদিক ফোরাম’

প্রেস বিজ্ঞপ্তি ::

টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় দুই সাংবাদিক পেশাগত দায়িত্বপালন করতে গিয়ে ভুমি দস্যু ও ইয়াবা ব্যবসায়ী কর্তৃক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন টেকনাফ সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।
হামলার শিকার হওয়া সাংবাদিকরা হচ্ছেন টেকনাফ সাংবাদিক ফোরামের তথ্য ও গবেষনা সম্পাদক, আজকের কক্সবাজার পত্রিকার হ্নীলা প্রতিনিধি সাদ্দাম হোসাইন ও আপনকন্ঠের ফরিদুল আলম।

বিবৃতিতে নেতৃবৃন্ধরা বলেন, ‘সাংবাদিকদের উপর হামলাকারিরা যত বড় শক্তিশালী হোক না কেন তাদের গ্রেপ্তার করে যথাযথ শাস্তির ব্যবস্থা গ্রহন
করতে হবে।’
নেতৃবৃন্ধরা আশা করেন, আইন শৃংখলা বাহিনী দ্রুততর সময়ের মধ্যে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার ও আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করবেন।
বিবৃতিদাতারা হচ্ছেন, টেকনাফ সাংবাদিক ফোরামের সভাপতি- আমান উল্লাহ কবির, সিনিয়র সহ-সভাপতি- মোঃ ইসলাম, সাধারন সম্পাদক- মুহাম্মদ জাহাঙ্গীর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক- মুহাম্মদ জুবাইর, সাংস্কৃতিক সম্পাদক- মোজাম্মেল হক বাহার, ক্রিড়া সম্পাদক- মোঃ রফিক, সদস্য মুহাম্মদ ছলাহ উদ্দিন, আবছার কবির আকাশ, নুরুল আলম, খোকন, জয়নাল আবেদীন জয়, মোঃ শফি, দেলোয়ার হোছাইন, ফয়েজুল ইসলাম রানা, জিয়াউর রহমান জিয়া প্রমূখ।
তাঁরা অবিলম্বে এ ঘটনার নিরপেক্ষ তদন্ত পূর্বক দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।
উল্লেখ্য, গত ২৫ জুলাই বৃহস্পতিবার বিকালে টেকনাফ সাংবাদিক ফোরাম’র তথ্য ও গবেষনা সম্পাদক সাদ্দাম হোসাইন ও সদস্য ফরিদূল আলম
টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় প্রভাবশালী কতৃক স্লুইচ গেইট বন্ধ করে প্রায় একশত পরিবারকে পানি বন্ধী করায় জনসাধারনের ভোগান্তির খবর পেয়ে সরেজমিন ছবি উঠাতে গেলে তাদের ওপর বর্বর হামলা চালায়।

মতামত...