,

কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে বন্দুক যুদ্ধে নিহত- ২

আলো নিউজ ডেস্ক::

কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে বিজিবি ও র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী দাবি করছে, নিহত দুইজন ইয়াবা ব্যবসায়ী। বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে ।

র‍্যাবের কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর মেহেদি জানান, গত রাতে কক্সবাজার মেরিন ড্রাইভ রোডে বিজিবি ও র‍্যাব যৌথ তল্লাশি চলছিলো। ভোরে হিমছড়ি ছোট ঝর্না এলাকায় টেকনাফ থেকে আসা একটি সাদা রং এর প্রাইভেট কার (চট্টমেট্রো খ ১১-১৩৬৫) থামার নির্দেশ দেন তারা। পরে বিজিবি ও র‍্যাব সদস্যরা প্রাইভেট কারটি তল্লাশি করতে গেলে ভেতর থেকে তাদের উপর গুলি ছোঁড়া হয়। আত্মরক্ষার্থে আইনশৃঙ্খলা বাহিনীও গুলি ছুঁড়ে। উভয় পক্ষের মধ্যে ১০ মিনিট গুলি বিনিময় হয়। একপর্যায়ে প্রাইভেট কার থেকে গুলি করা বন্ধ হয়ে যায়। কাছে গিয়ে দেখা যায় প্রাইভেট কারের দুইজন আরোহী গুলিবিদ্ধ হয়েছে। পরে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গাড়ীর ভেতর থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ একটি ব্যাগ, একটি বিদেশি পিস্তল, ১টি দেশি এলজি ও বন্দুকের গুলি উদ্ধার করা হয় বলে জানান মেজর মেহেদি।

নিহতদের মধ্যে একজনের কাছে পাওয়া জাতীয় পরিচয়পত্র থেকে জানা গেছে, তিনি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বুধুরার প্রধানিয়া বাড়ির ফজলু মিয়ার ছেলে এনামুল হক। অন্যজনের পরিচয় এখনও জানা যায়নি।

মতামত...