,

খালেদার মুক্তি দাবিতে চট্টগ্রাম থেকে হেঁটে ঢাকায় ৬ যুবক

ডেস্ক নিউজ ::

কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে চট্টগ্রাম থেকে পায়ে হেঁটে ঢাকায় পৌঁছেছেন কয়েকজন যুবক। রাজরাধীর পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারের ফটকে গিয়ে পদযাত্রার এ কর্মসূচি শেষ করবেন ছাত্রদল-যুবদলের ছয় নেতাকর্মী।

বুধবার (১১ জুলাই) দুপুর ২টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির প্রধান কার্যালয়ে এসে পৌঁছান তারা। পরে তাদের নয়াপল্টন কার্যালয়ে ফুল দিয়ে বরণ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, বিএনপি নেতা মেজর (অব.) আখতারুজ্জামান, চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার প্রমুখ।

শামসুদ্দিন দিদার বাংলানিউজকে জানান, গত ৫ জুলাই সকাল ১১টায় চট্টগ্রাম মহানগর বিএনপি কার্যালয় নসিমন ভবনের সামনে থেকে ঢাকার উদ্দেশে পদযাত্রা শুরু করেন শহীদুজ্জামান, সাইফুল আলম রানা, আজিম উদ্দিন। পরে সীতাকুণ্ড থেকে তাদের সঙ্গে যোগ দেন সোহেল মন্টু। আর কুমিল্লা থেকে সাদ্দাম মজুমদার ও সোহেল রানা তাদের সঙ্গে পায়ে হেঁটে ঢাকায় এসেছেন।

পদযাত্রা দলের সদস্য শহিদুজ্জামান বাংলানিউজকে জানিয়েছেন, পথে পথে অনেক মানুষ তাদের সঙ্গে দেখা করছেন। পাশাপাশি খালেদা জিয়ার মুক্তি দাবি জানিয়েছেন তারা। মানুষের মধ্যে খালেদার জন্য ব্যাপক উদ্বেগ দেখেছেন তারা।

মতামত...