,

স্বামীকে গলা টিপে হত্যা, প্রেমিকসহ ২ রোহিঙ্গা আটক

ডেস্ক নিউজ :: 

এবার এক রোহিঙ্গা নারীর স্বামী মো. আলম প্রকাশ পেঠাকে (২৫) গলা টিপে হত্যা করেছে তার প্রাক্তন প্রেমিক।

রোববার (৮ জুলাই) ভোরে কক্সবাজারের উখিয়ায় মধুরছড়া ক্যাম্পে এ ঘটনা ঘটে। নিহত আলম প্রকাশ মধুরছরা রোহিঙ্গা ক্যাম্পের আশ্রয়রত রোহিঙ্গা নুরুল আলমের ছেলে।

বিকেলে মরদেহ উদ্ধারের পাশাপাশি এ ঘটনায় জড়িত থাকার দায়ে প্রেমিকসহ দুই রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ। পরে অভিযুক্তরা উখিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

আটকরা হলেন- মধুরছড়া ক্যাম্প এলাকার আহসান শরিফের ছেলে এনামুল হক (২০) ও আব্দুর রহমানের ছেলে মো. ইদ্রিস (১৮)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বাংলানিউজকে জানান, বিয়ের আগে আলম প্রকাশের স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো এনামুল হকের। কিন্তু বাস্তুচ্যুত হয়ে উখিয়াতে আশ্রয় নেওয়ার পর আলম প্রকাশকে বিয়ে করে ওই প্রেমিকা। এটি সহজভাবে মেনে নিতে পারেনি এনামুল।

রোববার ভোরের দিকে আলম প্রকাশের তাবুতে ডুকে তাকে গলাটিপে হত্যা করে এনামুল ও তার সহযোগি ইদ্রিস। এদিন দুপুরে হত্যার বিষয়টি প্রকাশ পেলে বিকেলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এসময় হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত থাকার অভিযোগে এনাম ও ইদ্রিসকে আটক করা হয়।

এ ব্যাপারে একটি হত্যা মামলা রুজু করার পর তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। সেখানে তারা ১৬৪ ধারায় জবানবন্দিতে হত্যার বিষয়টি স্বীকার করেছে। মরদেহ ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

মতামত...