,

হ্নীলার মাওঃ নুরুল ইসলাম আর নেই : কাল জানাযা

হ্নীলা প্রতিনিধি::

টেকনাফ হ্নীলার মাওঃ নুরুল ইসলাম আর নেই , ইন্না লিল্লাহি…রাজিউন  ।  সে হ্নীলা সিকদারপাড়া  এলাকার জমিদার মৃত আবুল কাসেমের পুত্র। ওমরাহ হজ্ব করে সউদি আরব থেকে দেশে ফিরে বাড়ি পৌঁছার আগেই ৪জুলাই বূধবার দুুপুরে চট্রগ্রাম  সিএসসিআর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

৫ জুলাই বৃহষ্পতিবার বাদে জুহুর হ্নীলা জামিয়া দারুস্সুন্নাহ মাদ্রাসার মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্টিত হবে।

তিনি কক্সবাজার জেলার বৃহৎত্তম দ্বীনি শিক্ষা প্রতিষ্টান হ্নীলা জামিয়া দারুস্সুন্নাহ  (মাদ্রাসা )’র  মজলিশে শুরার প্রভাবশালী  সদস্য, আল্লামা শাহ মোঃ ইসহাক (রহঃ) ফাউন্ডেশনের অন্যতম উদ্যোক্তা, দাতব্য প্রতিষ্টান হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের অন্যতম সদস্য ছিলেন।

হ্নীলা মদরাসার সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষক মাওঃ হাফেজ এনামুল হক মঞ্জুর  জানান, পবিত্র রমজানে তিনি ওমরাহ হজ্ব পালন করতে সউদি আরবে যান। সেখানে পবিত্র বায়তুল্লাহ শরিফে এ’তেকাফ ও পালন করেন। ১ জুলাই তিনি দেশে ফিরে এসে ঢাকা থেকে বিমান যোগে কক্সবাজার পৌঁছে অসুস্থ বোধ করলে একজন ডাক্তার দেখানো হয়। ডাক্তারের পরামর্শে তাঁকে দ্রুত চট্রগ্রামে নিয়ে বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. জামাল আহমদের তত্বাবধানে সিএসসিআর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪ জুলাই ইন্তেকাল করেন। ওমরাহ হজ্ব করে সউদি আরব থেকে দেশে ফিরে বাড়ি পৌঁছার আগেই ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি ১স্ত্রী, ২ পুত্র , ২ কন্যা,অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর ইন্তেকালে এলাবায় শোকের ছায়া নেমে এসেছে।

ইসলামী আন্দোলন টেকনাফ উপজেলা শাখার শোক

ইসলামী আন্দোলন টেকনাফ উপজেলা সভাপতি মাওঃ মো: তৈয়ব আরমান, সিনিয়ির সহ-সভাপতি মাওঃ আবদুল খালেক নিজামী ,সাদালন সম্পাদক হাফেজ ইসমাইল মরহুমের ইন্তেকালে শোকপ্রকাশ করে বলেন আমরা মহান রবের কাছে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি।

ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা শাখার শোক

ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা শাখার সভাপতিমাওঃ হাফেজ এনামুল হক মমনজুর, সহ-সভাপতি মুহাম্মদ জুবাইর, সাধারন সম্পাদক হাফেজ ইয়াহিয়া কলিম, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ প্রমুখ  নেতৃবৃন্দ তাঁর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বলেন তাঁর পরিবার চিরদিনের জন্য তাদের পরিবারের সদস্যকে আর হ্নীলা বাসী একজন সৎ ও যোগ্য আলেমকে হারিয়েছে। আমরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে  শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

 

মতামত...