,

টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ- ১ : ছাত্রলীগ নেতা আটক

ডেস্ক নিউজ ::

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোস্তাক নামে এক ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনাস্থল থেকে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন ফাহিমকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে টেকনাফের নাফনদীর হ্নীলা ইউনিয়নের দমদমিয়া বেড়িবাঁধ এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

র‍্যাব কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর রুহুল আমিন পরিবর্তন ডটকমকে জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান আসার খবর পেয়ে হ্নীলার দমদমিয়ায় নাফ নদীর বেড়িবাঁধ এলাকায় অভিযান চালায় র‍্যাব। উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীররা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

র‍্যাবও পাল্টা গুলি চালালে মোস্তাক নামে এক ইয়াবা ব্যবসায়ী আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন ফাহিমকে ৬ হাজার পিস ইয়াবা ও একটি অস্ত্রসহ আটক করা হয়।

গুলিবিদ্ধ মোস্তাককে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। তিনি ছাত্রলীগ নেতা ফাহিমের ইয়াবা ব্যবসার সহযোগী বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

উল্লেখ্য, আটক ছাত্রলীগ নেতা ফাহিমের বাবা শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুর মোহাম্মদ বিগত মাদকবিরোধী অভিযানে টেকনাফে প্রথম ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

পরিবর্তন

মতামত...