,

হাইকোর্টের অতিরিক্ত বিচারপতি হলেন টেকনাফের কৃতি সন্তান এডভোকেট মোহাম্মদ আলী

টেকনাফের এডভোকেট মোহাম্মদ আলী মহামান্য হাইকোর্ট বিভাগের অতিরিক্ত বিচারপতি হিসেবে নিয়োগ লাভ করেছে। তিনি টেকনাফ সদর ইউনিয়িনের মৌলভী পাড়ার নিবাসী আনোয়ার মিয়া (সাবেক ভাইস চেয়ারম্যান)’র পুত্র। তিনি বাংলাদেশ সুপ্রীম কোর্টের স্বনামধন্য আইনজীবি হিসেবে কর্মরত ছিলেন।
৩০মে ২০১৮ খ্রিষ্টাব্দ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার আইন, বিচার বিষয়ক মন্ত্রণালয় আইন ও বিচার বিভাগ বিচার শাখা-৪ এর নং ১০.০০.০০০০.১২৮.১১.০০১.১৮-৩০২ প্রজ্ঞাপন জারি করা হয়। উক্ত প্রজ্ঞাপনের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেসশের সংবিধানে ৯৮ অনুচ্ছেদে প্রদত্ত ক্ষমতাবলে শপথ গ্রহনের পর হতে অনধিক ২ বৎসরের জন্য টেকনাফ উপজেলার সম্ভ্রান্ত পরিবারের মেধাবী সন্তান এডভোকেট মমোহাম্মদ আলীকে বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের অতিরিক্ত বিচারক নিয়োগ করিয়াছেন।
দেশের প্রত্যন্ত অঞ্চল টেকনাফের কৃতি সন্তান হাইকোর্টের অতিরিক্ত বিচারপতি নিয়োগ পাওয়ায় টেকনাফবাসী গর্ববোধ করছে। এবং আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছে। পাশাপাশি অর্পিত দায়িত্ব সততার সাথে পালনে আল্লাহর সহায়তা এবং তার সুস্থ ও দীর্ঘায়ু কামনা করছেন।

মতামত...