,

প্রকাশিত সংবাদের বিরুদ্ধে বাহারছড়া উত্তর শীলখালীর আমান উল্লাহ’র প্রতিবাদ ও ব্যাখ্যা

কক্সবাজার ক্রাইম ডে ডট ব্লগ স্পট নামক একটি ভূয়া ব্লগে ২৭ মে “কেন ধরাচোয়ার বাইরে টেকনাফের শীর্ষ ইয়াবা গডফাদার আমান উল্লাহ উরফে কালা গুন্ডা” শীর্ষক একটি ভূয়া নিউজ আমার দৃষ্টিগোচর হয়েছে। নামে বেনামে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। যাহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। আমি উক্ত শিরোনামে প্রকাশিত ভুয়া সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সংশ্লিষ্টদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
প্রকৃতপক্ষে আমি টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী গ্রামের একজন সাধারন মুদির দোকানদার, জমি ব্যবসায়ী ও বাড়ীর সুপারি বাগানের আয় দিয়ে সংসারের হাল ধরে চলি। এপর্যন্ত কোন মদখোর, সন্ত্রাস কিংবা খারাপ চরিত্রের লোকদের সাথে আমার কোন ধরনের সম্পৃক্ততা নেই।
আমার এক নিকটাত্বীয় চিহ্নীত প্রতিপক্ষকে জমি ব্যবসায় শেয়ার না নেওয়া এবং গত কিছুদিন পূর্বে টাকা হাওলাদ চাইলে না দেওয়ার কারণে ইর্ষান্বিত হয়ে ইয়াবার মতো ঘৃন্য মাদক ব্যবসার সাথে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার করে সংশ্লিষ্টদের বিভ্রান্ত ও আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য উঠে পড়ে লেগেছে।
সংবাদে আরো উল্লেখ্য করেছে যে, ‘ভুমি ব্যাবসার নাম দিয়ে চল্লেও তার মুল ব্যাবসা হল ইয়াবা ব্যাবসা’। যা আমার এলাকায় হাসির খোরাক হয়েছে। প্রকৃতপক্ষে এধরনের মাদকের ব্যবসার সাথে আমি কোন কালই জড়িত ছিলাম না এবং এখনো জড়িত নেই। কে বা কাকে ইয়াবাসহ বিভিন্ন জায়গায় আইনশৃংখলা বাহিনী আটক করেছে। তা নাকি আমার ইয়াবা বলেও সংবাদে উল্লেখ করেছে। যাহা ডাহা মিথ্যা। প্রতিপক্ষ ষড়যন্ত্রকারীদের আত্মীয় স্বজন এখনো ইয়াবাসহ আটক হয়ে কারাগােের রয়েছে। তাদের মুল ব্যবসা হচ্ছে মাদক ইয়াবা। তাদের ব্যবসাকে হালাল করতে সাধারন মানুষকে ইয়াবা তকমা দিয়ে নিজেদের নির্দোষ রাখার পাঁয়তারা করছে। শুধু তাই নই, তাদের বিরুদ্ধে হত্যা, মাদক, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। স্থানীয়ভাবে যাচাই বাচাই করলে থলের বিড়াল বেরিয়ে আসবে এবং কে বা কারা প্রকৃত ইয়াবা ব্যবসায়ী তা বেরিয়ে আসবে। তাই আমিও চাই আইনশৃংখলা বাহিনী সুষ্টু তদন্ত পূর্বক ওইসব মুখোশ পরা ইয়াবা ব্যবসায়ীদের ধরে আইনের আওতায় আনা হউক। মাদকের চোবল থেকে সমাজ এবং দেশকে রক্ষা করতে চলমান মাদক নির্মূল অভিযান স্বার্থক কামনা করছি এবং ভূয়া ব্লগে প্রকাশিত সংবাদে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি এবং উক্ত ভুয়া নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী-

আমান উল্লাহ
উত্তর শিলখালী, বাহারছড়া, টেকনাফ।

মতামত...