,

টেকনাফে হিফজুল কোরআন প্রতিযোগিতার ১ম বাছাই পর্ব সম্পন্ন : ২য় রাউন্ড ১৪ রমজান

নিজস্ব সংবাদদাতা,টেকনাফ ::

উখিয়া-টেকনাফের  হিফজুল কোরআন প্রতিযোগীতার ১ম বাছাই পর্ব সম্পন্ন হয়েছে। শহীদ আলী উল্লাহ আলো স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ৩য় বারের প্রতিযোগিতা অত্যাধুনিক আলো কমিনিউটি পার্কে গত ৫ রমজান সকাল ১০ টা হতে  আরম্ভ হয়ে ৬ রমজান দুপুরে শেষ হয়। টেকনাফ উপজেলার বাছাইকরা ৫৬টি শিক্ষা প্রতিষ্ঠান হতে ১৩২ জন মেধাবী শিক্ষার্থী এতে অংশ গ্রহণ করেন। তাদের মধ্য থেকে বাছাই করে মাত্র ৪০ জন প্রতিযোগী ২য় রাউন্ডের জন্য ইয়েস কার্ড পেয়েছেন। ইয়েস কার্ড প্রাপ্ত ৪০ জনকে নিয়ে আগামী ৩১মে ১৪ রমজান বৃহস্পতিবার সকাল ১০টা হতে নিয়মিত আয়োজন শুরু হবে।

১০ দিন ব্যাপী হিফজুল কোরআন প্রতিযোগীতায় ১ম স্থান অর্জনকারী সেরা শিক্ষার্থীর জন্য নগদ ৫০ হাজার টাকা, সনদ পত্র ও বিভিন্ন পণ্য সামগ্রী প্রদান করা হবে এবং ২য় স্থান অর্জনকারীর জন্য ৩০ হাজার টাকা ও ৩য় স্থান অর্জনকারীর জন্য রয়েছে নগদ ২০ হাজার টাকা ৷ বাকী সব প্রতিযোগীর জন্য রয়েছে ভিন্ন ক্যাটাগরিতে নগদ টাকাসহ পণ্য সামগ্রী ৷ এছাড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী সকল প্রতিযোগী ও শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা ও আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে।

ইয়েস কার্ড পেয়েছেন যারা;
(রেজিঃ ১০০৮) মুহাম্মদ ঈসা (রেজিঃ ১০১০) আব্দুর রহীম (রেজিঃ ১০১১) আবুল মনজুর (রেজিঃ ১০১৩) মুহাম্মদ উসমান (রেজিঃ ১০১৪) মুহাম্মদ সালমান (রেজিঃ ১০১৬) আয়াতুল্লাহ (রেজিঃ ১০১৮) রফিক উল্লাহ (রেজিঃ ১০১৯) জাহেদুল ইসলাম (রেজিঃ ১০২৩) মুহাম্মদ মোস্তফা (রেজিঃ ১০৩১) ফাক্বিহা আক্তার আরিফা (রেজিঃ ১০৩৩) আতা উল্লাহ (রেজিঃ ১০৪৬) আরাফাত উল্লাহ (রেজিঃ ১০৪৭) আজমত উল্লাহ (রেজিঃ ১০৪৮) মুহাম্মদ সা’আদ (রেজিঃ ১০৪৯) আনোয়ার সাদেক (রেজিঃ ১০৫৩) মুহাম্মদ এরশাদ (রেজিঃ ১০৫৬) নুর মোস্তফা (রেজিঃ ১০৬০) রায়হান ফয়েজ (রেজিঃ ১০৬৩) কায়সার উল্লাহ (রেজিঃ ১০৬৪) সরওয়ার কামাল (রেজিঃ ১০৬৯) এহসান উল্লাহ (রেজিঃ ১০৭২) তৈয়বুর রহমান (রেজিঃ ১০৭৩) মুহাম্মদ শুয়াইব (রেজিঃ ১০৭৪) রিয়াজুল ইসলাম (রেজিঃ ১০৮৫) মুহাম্মদ জুবাইর (রেজিঃ ১০৮৬) মুহাম্মদ হাসান (রেজিঃ ১০৮৭) ওমর ফারুক (রেজিঃ ১০৮৮) জয়নুল আবদীন (রেজিঃ ১০৯০) মুবাশ্বের (রেজিঃ ১০৯৮) মুহাম্মদ এমরান (রেজিঃ ১১০৩) ওমর ফারুক (রেজিঃ ১১০৪)ওয়াহিদুল ইসলাম (রেজিঃ ১১০৯) মুহাম্মদ মিজান (রেজিঃ ১১১২) আব্দুল জলিল (রেজিঃ ১১১৫) মুহাম্মদ ইব্রাহীম (রেজিঃ ১১১৮) মুহাম্মদ এহসান (রেজিঃ ১১১৯) মুহাম্মদ আনাছ (রেজিঃ ১১২৩) খাইরুল আমিন (রেজিঃ ১১২৬) মুহাম্মদ নুর (রেজিঃ ১১৩১) নুরুল মোস্তফা

মতামত...