,

ইউনিসেফ’র শুভেচ্ছা দূত হিসেবে রোহিঙ্গাদের মাঝে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া

আমান উল্লাহ কবির, টেকনাফ::

টেকনাফের শামলাপুর রোহিঙ্গা শিবির পরিদর্শণ করেছেন বলিউডের জনপ্রিয় তারকা প্রিয়াংকা চোপড়া। ইউনিসেফের শুভেচ্ছা দূত হয়ে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে এসেছেন ‘ফ্যাশন’ খ্যাত এই অভিনেত্রী। সোমবার (২১ মে) বিকেল সাড়ে ৩ টার দিকে মেরিন ড্রাইভ হয়ে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা ক্যাম্পে যান । সেখানে শামলাপুর ডায়রিয়া ট্রিটম্যান্ট সেন্টার পরিদর্শণ করেন ও সেখানে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের সাথে কথা বলেন। তিনি ৮ বছরের রোহিঙ্গা শিশু রিফাত হোসেনসহ বেশ কয়েকজন শিশুর পড়ালেখার খোজঁ খবর নেন এবং শিশুদের সাথে খেলাধুলায় মেতে উঠেন। পরে বিকাল সাড়ে ৪ টার দিকে তিনি রোহিঙ্গা শিবির ত্যাগ করেন।
এর আগে সকালে নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন ‘ফ্যাশন’ খ্যাত এই অভিনেত্রী।
কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র আফরাজুল হক টুটুল জানান, তিনি জাতিসংঘ শিশু তহবিল (ইউনিসেফ)’র শুভেচ্ছা দূত হিসেবে ৪ দিনের বাংলাদেশে এসেছেন।
মঙ্গলবার (২২ মে) সকালে প্রথমে তিনি টেকনাফের সাবরাং খারীয়াখালী, লেদা ও উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। এরপর বিকেলে উখিয়ার বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন তিনি। বুধবার (২৩ মে) উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন প্রিয়াঙ্কা। বৃহস্পতিবার সকালে (২৪ মে) কক্সবাজার ত্যাগ করবেন এই বলিউড অভিনেত্রী।
এর আগে তিনি সকালে ফ্রান্স থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। সেখান থেকে ইউএস বাংলার বিএস-১৪১ ফ্লাইটে করে বেলা সাড়ে ১২টায় ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছান বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কক্সবাজার বিমান বন্দর হতে তিনি ইনানীতে পৌঁছে পাঁচ তারকা মানের হোটেল রয়েল টিউলিপে অবস্থান করেন।

মতামত...