,

নাফ নদ ও বঙ্গোবসাগর থেকে ফের ৬ লক্ষ ৩০ হাজার ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড

আলো নিউজ টুয়েন্টিফোর :

সেন্টমার্টিনের ছেড়াদ্বীপের সমুদ্রবর্তী এলাকা ও নাফ নদে অভিযান চালিয়ে ফের ৬ লাখ ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড।
কোস্টগার্ড সুত্র জানায়, ১২ এপ্রিল বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার দিকে কোস্ট গার্ড বাহিনীর পূর্ব জোনের অধীনস্থ ষ্টেশান টেকনাফ কর্তৃক ছেড়াদ্বীপের সমুদ্রবর্তী এলাকা থেকে কোস্ট গার্ড সদস্যরা একটি সন্দেহজনক বোট তল্লাশীর উদ্দেশ্যে ধাওয়া করলে উক্ত বোটে থাকা লোকজন তিনটি বস্তা পানিতে ফেলে দ্রুত মিয়ানমারের সীমানার দিকে পালিয়ে যায়। পরে তিনটি বস্তা হতে ৩ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
এছাড়া অপর একটি অভিযান পরিচালনা করে বুধবার দিবাগত রাত ৮ টারদিকে গোপন সংবাদে ভিত্তিতে নাফ নদী দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবা ট্যাবলেটের চালান বাংলাদেশে প্রবেশকালে টেকনাফের শাহপরীরদ্বীপের জালিয়াপাড়া বরাবর নাফ নদের কিনারায় হতে একটি কাঠের বোট থেকে তিনটি বস্তা থেকে ৩ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। কোস্ট গার্ডের সহকারী গোয়েন্দা পরিচালক লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মারুফ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, জব্দকৃত ইয়াবা গুলোপরবর্তীতে আইনানুগব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।

মতামত...