,

চাকরিতে কোনাে কোটা থাকবে না: প্রধানমন্ত্রীর বরাত দিয়ে জানিয়েছে ছাত্রলীগ

নিউজ ডেস্ক ::

ছাত্ররা না চাইলে সরকারি চাকরিতে কোনো প্রকার  কোটা থাকবে না বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাত দিয়ে জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদক তাদের নিজ নিজ ফেসবুকে দেয়া স্ট্যাটাসের মাধ্যমে এ কথা জানান। এর দুপুর দেড়টার দিকে সংবাদ সম্মেলন করেও তারা আনুষ্ঠানিকভাবে এ কথা জানান।
নিচে তাদের সেই স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো।
সরকারী চাকুরীতে কোন কোটা থাকবে না।
দেশরতœ শেখ হাসিনা…..
বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা যা বলেন তা করেন।


বিগত দিনে কোটা পদ্ধতি সংস্কার নিয়ে চলমান আন্দোলনের প্রেক্ষিতে ছাত্র সমাজের পক্ষ থেকে আজ সকালে আমরা (সভাপতি, সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ) মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সাথে সাক্ষাত করি। তিনি বলেন ‘ সরকারি চাকুরীতে কোন কোটা পদ্ধতি থাকবেনা’। মাননীয় প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে ছাত্রসমাজ সাধুবাদ জানায়। অশেষ কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধুবঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা যা বলেন তা করেন। বিগত দিনে কোটা পদ্ধতি সংস্কার নিয়ে চলমান আন্দোলনের প্রেক্ষিতে ছাত্র সমাজের পক্ষ থেকে আজ সকালে আমরা (সভাপতি, সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করি।

 

  তিনি বলেন, ‘সরকারি চাকরিতে কোনো কোটা পদ্ধতি থাকবে না’। মাননীয় প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে ছাত্রসমাজ সাধুবাদ জানায়। অশেষ কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
এদিকে, ছাত্রলীগ সভাপতি সোহাগের স্ট্যাটাসের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ বিকালে প্রধানমন্ত্রী জাতীয় সংসদে এ বিষয়ে ঘোষণা দিতে পারেন।

সূত্র : শীর্ষ নিউজ

মতামত...