,

টেকনাফে ‘নিউজ চিটাগাং ২৪ ডটকম’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সংবাদ বিজ্ঞপ্তি:

অনলাইন পোর্টাল ‘নিউজ চিটাগাং ২৪ ডটকম’র ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী টেকনাফে পালিত হয়েছে। ১০ এপ্রিল মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় নিউজ চিটাগাং টুয়েন্টিফোর ডটকম এর টেকনাফ প্রতিনিধি শামসু উদ্দীন এর আয়োজনে কেক কেটে অনলাইন পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন স্থানীয় একঝাঁক নবীন, প্রবীন সাংবাদিক নেতৃবৃন্দ। শেষে একটি র‌্যালী বের করা হয়।
এসময় উপস্থিত ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের সহসভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, সাবেক উপদেষ্ঠা ও দৈনিক ককসবাজার ৭১এর ষ্টাফ রিপোর্টার মোঃ আশেক উল্লাহ ফারুকী, টিভি জার্নালিষ্ট সাধারণ সম্পাদক ও বাংলাভিশন টেকনাফ প্রতিনিধি আবদুস সালাম, টেকনাফ সাংবাদিক ফোরাম’র সভাপতি ও দৈনিক মানবজমিন টেকনাফ প্রতিনিধি আমান উল্লাহ কবির, দৈনিক আজকের কক্সবাজার টেকনাফ প্রতিনিধি ক্রাইম রিপোটার্স সোসাইটির সভাপতি গিয়াস উদ্দীন ভুলু, ক্রাইম রিপোটার্স সোসাইটির সাধারণ সম্পাদক ফরহাদ আমিন, টেকনাফ সাংবাদিক ফোরাম’র ধর্মবিষয়ক সম্পাদক মুহাম্মদ জুবাইর, আলোকিত টেকনাফের সম্পাদক প্রফেসার আবু তাহের, দৈনিক রুপসী গ্রাম টেকনাফ শহর প্রতিনিধি নুরুল আলম, দৈনিক ইনানী টেকনাফ প্রতিনিধি মোঃ শহিদুল্লাহ, দৈনিক আলোকিত উখিয় টেকনাফ সংবাদদাতা মোঃ আমিন ও দৈনিক গণ সংযোগের টেকনাফ প্রতিনিধি মোঃ ইদ্রিস প্রমুখ ।
উপস্থিত নেতৃবৃন্দ অনলাইন পত্রিকার ৭ম প্রতিষ্ঠাবর্ষিকীতে সংশ্লিষ্টদের প্রতি অভিনন্দন জানিয়ে বলেন, অনলাইন পত্রিকার জনপ্রিয়তার কারনে দিনদিন পাঠক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে অনলাইন নিউজ প্রসারের কারনে কৃষক থেকে শুরু করে সমাজের উচ্চ পদস্থ ব্যক্তিবর্গ যে কোন তথ্যবহুল ঘটনার আপডেট জানতে পারে। বাংলাদেশ সরকার ডিজিটাল সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার কারনে মোবাইলের মাধ্যমে সব ধরনের খবরা খবর দ্রুত পেয়ে যায়। এতে করে বিশে^র আলোচিত ঘটনাসমূহ পাঠক সমাজ জানতে পারে যে কোন স্থান থেকে। নিউজ চিটাগাং ২৪ ডটকম সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে পাঠকের জনপ্রিয়তা অর্জন করবে । এমন অভিমত প্রকাশ করছেন ।

মতামত...