,

টেকনাফ সাবরাংয়ের ডাঃ এনামুল হক এনামের বড় বোনের মৃত্যু ঃ টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় ৯৮ ব্যাচের শোক

প্রেস বিজ্ঞপ্তি ::

টেকনাফের সাবরাংয়ের ডাঃ মোঃ কামালের ছোট বোন ও ডাঃ এনামুল হক এনামের বড় বোন হাছিনা বেগম (৫৮) মৃত্যু বরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। ১৩ মার্চ মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩ টায় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। সে গত ৮ মার্চ বাড়ীতে ব্রেইন স্ট্রোক করলে টেকনাফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানা গেছে। নিহত হাছিনা বেগম সাবরাংয়ের ডেগিল্যাবিলের মৃত মোঃ শরীফের স্ত্রী।
আজ বাদে আছর সাবরাং ডেগিল্যারবিল গ্রামে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, মরহুমা হাছিনা বেগম (৫৮) টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৮ ব্যাচের ছাত্র মোঃ বেলাল উদ্দিন মিঠুর মাতা, ডঃ মোঃ কামালের ছোট বোন ও ডাঃ এনামের বড় বোন। মৃত্যু কালে ৪ পুত্র ও ৪ কন্যাসহ অসংখ্য আত্মীয় এবং গুনগ্রাহী রেখে যান।

শোক ঃ এদিকে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৮ ব্যাচের ছাত্র মোঃ বেলাল উদ্দিন মিঠুর মাতা হাছিনা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ৯৮ ব্যাচের শাহাদত হোসেন, আমান উল্লাহ, আবদুল গণি, মোহাম্মদ ইয়াকুব, নুরুল আমিন, জাহাঙ্গীর আলম, মোঃ হারুন, মোঃ রফিকুল ইসলাম, নুরুল ইসলাম, মোঃ আলী, মোঃ তৈয়ুব, দুলাল কুমার, হেলাল উদ্দিনসহ অসংখ্য বন্ধুরা। বিবৃতিতে তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শোক সন্তুপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মতামত...