,

এবার ক্যাটরিনার বোনকে চলচ্চিত্রে আনছেন সালমান

নিউজ ডেস্ক:

চলচ্চিত্র দুনিয়ায় নতুন জুটি বা নতুন মুখ আনার খ্যাতি আছে অভিনেতা সালমান খানের। তার হাত ধরে আসা অনেক তারকাই এখন বলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত। সেই ধারাবাহিকতায় এবার ক্যাটরিনা কাইফের ছোট বোন ইসাবেল কাইফকে নিয়ে আসছেন বলিউডের এ সুপারস্টার।
ভারতীয় একটি সংবাদমাধ্যমের সূত্র থেকে জানা গেছে, নির্মাতা-নৃত্যপরিচালক রেমো ডি’সুজার সহকারী স্ট্যানলি ডি’কস্টার পরিচালিত ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখবেন ইসাবেল।
এটি প্রযোজনা করবেন ভূষণ কুমারের প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ। এতে তার সহশিল্পী হিসেবে থাকবেন ‘হিরো’খ্যাত তারকা সুরজ পাঞ্চোলি।
এ প্রসঙ্গে সালমানের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, গত কয়েক বছর ধরে সুরজ ও ইসাবেলার ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তায় ছিলেন সালমান। তাদের ভালো কিছু দেওয়ার চেষ্টা করছিলেন তিনি। এর পর ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত তারকা যখন ভূষণ কুমার প্রযোজিত ‘ভারত’ ছবির শুটিং শুরু করেন, তখনই তিনি ইসাবেলকে অভিনয়ে আনার সিদ্ধান্ত নেন।
যোগ করে ওই সূত্র আরও জানায়, সালমানের সিদ্ধান্তকে না বলার সাহস কারো নেই। আর না বললে তার পরিণতি কী হবে, সেটি খুব ভালো করেই জানেন সবাই। তাই সুরজ-ইসাবেলকে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য সম্মতি প্রকাশ করেছেন ভূষণ কুমার।
বর্তমানে রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির কাজ করছেন সালমান খান। এর পরই সব কিছু আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন বলিউডের এ অভিনেতা।

মতামত...