,

হ্নীলার মাওঃ জহির উদ্দিনের ইন্তেকাল

বার্ত পরিবেশক ::

টেকনাফের হ্নীলা পুর্ব রোজারঘোনার বাসিন্দা ও সাংবাদিক ছৈয়দ হোছাইনের শ্বশুর আলহাজ্ব মাওঃ জহির উদ্দিন (৭৯) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)।
৬ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর ২.১৫ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বেশ কিছুদিন ধরে নানা অসুস্থ্যতায় ভূগছিলেন। আগামীকাল বুধবার সকাল ১০ টায় রোজারঘোনা আল-ছেমন জামে মসজিদ সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তাঁর জামাতা সাংবাদিক আলহাজ্ব মাওঃ ছৈয়দ হোছাইন।
জানা গেছে, পুর্ব রোজারঘোনার বাসিন্দা মৃত মাস্টার মোজাহেরুল হক ও নছিমা খাতুনের পুত্র বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মাওঃ জহির উদ্দিন দীর্ঘ দিন ধরে বিভিন্ন অসুস্থতায় ভুগছিলেন। তিনি পূর্ব রোজারঘোনা আল-ছেমন জামে মসজিদ, হেফজখানা, নুরানী মাদ্রাসার প্রতিষ্টাতা, মাদ্রাসা দারুল উলুম মোহাম্মদিয়া হেফজখানা ও এতিমখানার প্রতিষ্টাতা, হ্নীলা স্টেশনের প্রাচীণতম জেবা ফার্মেসীর মালিক এবং হ্নীলা জামিয়া দারুসসুন্নাহ মজলিশে শুরার সদস্য ছাড়াও বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও শিক্ষা প্রতিষ্টানে জড়িত ছিলেন। মৃত্যুকালে তিঁনি স্ত্রী, ৬ কন্যা, ৫ পুত্র, নাতি নাতনী ও অসংখ্য আতœীয়-স্বজন রেখে গেছেন।
এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে টেকনাফ প্রেস ক্লাব, টেকনাফ সাংবাদিক ফোরাম ও টেকনাফ ক্রাইম রিপোটার্স সোসাইটির নেতৃবৃন্দ।

মতামত...