,

ইয়াবা বিরুধী ওয়াজ করায় হুমকী!

কালেরকন্ঠ ::::

ইয়াবা বিরোধী কথা বলায় মাদ্রাসা পরিচালক মৌঃ কবির আহমদকে হমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাতে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়াতে। আজ সোমবার বিকেলে মাদ্রাসা পরিচালক সংবাদ কর্মীদের তার শংকার কথা জানান।

জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়া বড় মাদ্রসার পরিচালক মৌ কমির আহমদ শবে বরাতের নামাজের পর মসজিদে বয়ান করার সময় ইয়াবা ব্যবসার কূফল নিয়ে কথা বলেন। কথা প্রসংগে স্থানীয় ইয়াবা কারবারী আব্দুল হাসিমের ছেলে মোঃ হারুনের অঢেল টাকার আয় ও তার ব্যবহার নিয়ে সমালোচনা করেন। এ ঘটনাকে কেন্দ্র করে রাত দেড় টার সময় আরো কয়েক জন মিলে মাদ্রাসা ক্যাম্পাসে গিয়ে মৌ কবির আহমদকে গালমন্দ ও হুমকি দিয়ে আসে শত শত ছাত্রের সামনে। এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।
খোজঁ নিয়ে জানা যায়, মাদ্রাসার পাশ্ববর্তী এলাকায় বসবাসকারী হাফেজ আব্দুল্লাহ, হারুন ও মাসুকুর রহমান মিলে একটি সিন্ডিকেট বিভিন্ন অপর্কম শুরু করেছে। এ অপকর্ম থেকে মুক্ত করার জন্য ছেলে মাসুকুরকে বারবার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন পিতা মৌঃ কবির আহমদ। এর সুত্র ধরে মসজিদে বয়ান দেওয়ায় ক্ষিপ্ত হয়ে রাতে হুমকি দেয় যাতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। এ বিষয়ে মোবাইল বন্ধ থাকায় মোঃ হারুনের সাথে কথা বলা সম্ভব হয়নি।

One comment

  1. হুমকীকারীদের অবিলম্বে গ্রেফতার করা হউক।

মতামত...